ইলিয়াস কাঞ্চনের ‘মুখোশ’ উন্মোচন করবো: শাজাহান খান


নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের আয়ের উৎস ও সম্পদের হিসাব খুঁজে বের করে তা জনসম্মুখে প্রকাশ করা হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খান।
রোববার (৮ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ঢাকা জেলা মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।
নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন নামে-বেনামে নানা অনিয়ম রয়েছে করেন উল্লেখ করে জনসম্মুখে তার মুখোশ উন্মোচনের ঘোষণা দেন সাবেক এ নৌমন্ত্রী শাজাহান খান।
তিনি বলেন, ‘নিরাপদ সড়ক চাই আন্দোলনের নামে ইলিয়াস কাঞ্চন অর্বাচীনের মতো কথাবার্তা বলেন। দক্ষ চালক তৈরিতে তাদের কোনো ভূমিকা নেই। বরং নামে-বেনামে ইলিয়াস কাঞ্চন নানা অনিয়ম করেন। এগুলো জনসম্মুখে তুলে ধরা হবে, তার মুখোশ উন্মোচন করা হবে।
শাজাহান খান বলেন, ‘এক জ্ঞানপাপী আছেন আমাদের দেশে সে হলো ইলিয়াস কাঞ্চন। আমি তাকে প্রশ্ন করেছিলাম আপনি দেশি বিদেশি এনজিওর নামে টাকা নিয়ে আসছেন তার বিনিময়ে কয়টা স্কুল করেছেন, কয়জনকে ট্রেনিং দিয়েছেন এ প্রশ্নের উত্তর দিতে পারেননি তিনি। আমি তার তথ্য বের করছি-- এমন হুমকি দেন তিনি। কোথা থেকে টাকা নেন সেই হিসেব জনসম্মুখে তুলে ধরা হবে, তার মুখোশ উন্মোচন করা হবে।

(সুত্রঃ সময় নিউজ অনলাইন)


এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

লেন মানে না গাড়ি, নিয়ম ভাঙে যাত্রী-পথচারী

বিআরটিসি’র আন্তর্জাতিক রুটে বাস সেবা

সৌদিয়া সিল্কির চালককে দুই মাসের কারাদণ্ড